সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় ভাম্যমাণ দুধ ডিম মাংস বিক্রয় শুরু

নলডাঙ্গায় ভাম্যমাণ দুধ ডিম মাংস বিক্রয় শুরু

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নলডাঙ্গায় ভাম্যমাণ দুধ ডিম মাংসের বিক্রয় শুরু। করোনা সংক্রমণ পরিস্থিতিতে নিজেকে বাঁচাতে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা প্রয়োজন। প্রতিদিন প্রাণিজ খাদ্য গ্রহণ করে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। একারণেই করোনা সংক্রমণ পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিত করতে এবং খামারিদে বিক্রয় সুবিধা করতে আজ নাটোরের নলডাঙ্গায় ভ্রাম্যমাণ ভাবে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু করেছে উপজেলা প্রাণিসম্পদ বিভাগ।

আজ মঙ্গলবার সকালে মাসব্যাপি কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, প্রাণী সম্পদের সিভিল সার্জন ডা. রকিবুল হাসান সহ বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ। প্রাণী সম্পদের সিভিল সার্জন ডা. রকিবুল হাসান বলেন, প্রতিদিন সকাল নয়টা থেকে নলডাঙ্গার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পর্যায়ক্রমে ভ্রাম্যমাণ পিকআপ ভ্যানে দুধ, ডিম ও মুরগীর মাংস বিক্রয় করা হবে।

ক্রেতা স্বার্থ বিবেচনা করে বাজারমূল্য অপেক্ষা অল্প দামে এসব পণ্য বিক্রয় করা হবে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় জেলা প্রাণিসম্পদ দপ্তর এ কার্যক্রম পরিচালনা করছে এবং সহযোগী হিসেবে কাজ করছে বাংলাদেশ ডেইরী ফার্মার্স এসোসিয়েশন ও বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশন।

আরও দেখুন

নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) …