শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় প্রতিটি ভোটকেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সামগ্রী

নলডাঙ্গায় প্রতিটি ভোটকেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
পঞ্চম ধাপে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।দুপুরে নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্তর থেকে সংল্লিষ্ট প্রিজাইডিং অফিসারের মাধ্যমে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয় ব্যালট পেপার ব্যতিত অন্যান্য নির্বাচনী সামগ্রী।এসময় নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা আব্দুস সালাম উপস্তিত ছিলেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা আব্দুস সালাম বলেন,নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ২৫ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। যার মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ৫ জন,জাতীয় পার্টি মনোনীত ৪ জন ও সতন্ত্র ১৬ জন। এছাড়া সাধারণ সদস্য পদে ২২১ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। উপজেলার ৫টি ইউ,পির ৫২টি কেন্দ্রে ১লক্ষ ৯৭৭জন পুরুষ- ৫১ হাজার ৯৮ জন মহিলা-৪৯ হাজার ৮৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। উপজেলার মোট ২৩টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে।
এদিকে বেলা ১১ টার দিকে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে আইন শৃঙ্খলা বাহিনীদের মাঝে ব্রিফিং করেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা।

নাটোর পুলিশ লিটন কুমার সাহা বলেন, নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচনের দিনে ৪ স্তরের নিরাপত্তা বাহিনী নিয়োজিত থাকবে। প্রতিটি কেন্দ্রে মোট ১৭ জন করে পুলিশের পাশাপাশি আনছার সদস্যরা থাকবে। ৫ জানুয়ারী নলডাঙ্গা ৫টি ইউনিয়নে একটি উৎসবমুখর পরিবেশে সবার কাছে গ্রহনযোগ্য ও সুষ্ঠ শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়ার জন্য সব ধরনের প্রস্ততি নেওয়া হয়েছে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …