শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গায় পিপিই ও সুরক্ষাসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান আসাদ

নলডাঙ্গায় পিপিই ও সুরক্ষাসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান আসাদ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। বুধবার সকালে এসব ‍সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয় নলডাঙ্গা উপজেলা অফিস চত্বরে।

নলডাঙ্গা উপজেলার ৫ টি ইউনিয়নের প্রতিটি চেয়ারম্যান, মেম্বার সচিব ও উদ্যোক্তাদের মাঝে ১৫ টি পিপিই, ২০০ পিস মাস্ক, হ্যান্ড গ্লাভস, ২০০ টি করে সাবান এবং ১৫ টি করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এছাড়াও ৫ টি ইউনিয়নের ৫০ জন গ্রাম পুলিশকে ১ টি করে পিপিই হ্যাণ্ড গ্লাভস, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

অপরদিকে ১৮ টি কমিউনিটি ক্লিনিকে ২ টা করে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ২ কেজি করে ব্লিচিং পাউডার ও মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি উপজেলা পরিষদের ২ জন ভাইস চেয়ারম্যানকে ১০ কেজি করে ব্লিচিং পাউডার, ২০০ টি করে সাবান, ২০০ টি করে মাস্ক ও ২ টি করে পিপিই প্রদান করা হয়।

এ সময় চেয়ারম্যান আসাদের সাথে উপস্থিত ছিলেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, ১ নং বহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম বাবু, ৫নং বিপ্রবেলঘড়িয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন প্রাং সহ অফিসের অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …