শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় পিপরুল ইউপি চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের মোটর সাইকেল শোভাযাত্রা

নলডাঙ্গায় পিপরুল ইউপি চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের মোটর সাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলার ইউনিয়নগুলোতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দৌড় ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারনা করেছেন। এর অংশ হিসেবে শনিবার বিকালে নিজের অবস্থান জানান দিতে মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করেছেন ৪ নং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোঃ আকতার হোসেন মৃধা।

তৃণমূলের জনপ্রিয় আওয়ামীলীগ নেতা আকতার হোসেনর নেতৃত্বে ইউনিয়নের পাটুল-হাপানিয়া স্কুল এন্ড কলেজ মাঠ হতে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়ার রাস্তা প্রদক্ষিণ করেন।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান আকতার হোসেন মৃধা। এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে পিপরুল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …