বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় ছিনতাইকারি দলের নেতা গ্রেফতার

নলডাঙ্গায় ছিনতাইকারি দলের নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:

নাটোর নলডাঙ্গায় ছিনতাইকারি দলের নেতা রেজাউল ব্যাপারী (৩৩)কে গ্রেফতার করেছে র‌্যাব। আজ ১১ অক্টোবর সকাল সাড়ে আটটার দিকে নলডাঙ্গা উপজেলার পাটুল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত রেজাউল উপজেলার বাঁশভাগ (পূর্বপাড়া) গ্রামের মৃত নবীর উদ্দিনেরছেলে। র্যাব জানায়,গত ২০ সেপ্টেম্বর বিকাল ৫ টার দিকে পেঁয়াজ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম তার শ্বশুরবাড়ি উপজেলার পিপরুল গ্রাম থেকে মোটরসাইকেল যোগে ২ লক্ষ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

পরে সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার বাঁশভাগ এলাকায় পৌঁছালে। দুটি মোটরসাইকেলে কয়েকজন এসে তার সামনে দাঁড়ায় এবং জাহাঙ্গীর আলমকে মারপিট করে তার কাছ থেকে ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। এই ঘটনায় জাহাঙ্গীর আলমের ছোট ভাই জসিম উদ্দিন বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করে।

ওই ঘটনার পর হতেই আসামী মোঃ রেজাউল ব্যাপারী উপর গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ১১ অক্টোবর সকাল সাড়ে আটটার দিকে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রেজাউল ব্যাপারীকে পাটুল বাজার হতে লোকজনের সহায়তায় গ্রেফতার করতে সক্ষম হয়।

লোকজনের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ রেজাউল ব্যাপারীকে উক্ত ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত ঘটনার কথা অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় আসামীকে ডিবি, নাটোর জেলার থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …