সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গায় করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার অভিযান

নলডাঙ্গায় করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার অভিযান


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় নলডাঙ্গাতে মাস্ক পরিধানে সচেতন করতে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ শুরু করা হয়েছে। শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে আজ বৃহস্পতিবার সকাল থেকেই নলডাঙ্গা বাজার, সোনাপাতিল বাজার, মাধনগর বাজরে এ সচেতনতামূলক প্রচার অভিযান ও মাস্ক বিতরণ করা হয়। নলডাঙ্গা উপজেলা পরিষদ ও প্রশাসনেরর যৌথ উদ্যোগে সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ ও জনসাধারণকে সচেতন করা হয়।

জনসচেতনতা মূলক এই প্রচার অভিযানে অংশ নেন নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান শিরীন আক্তার, ভাইস-চেয়ারম্যান আব্দুল আলীম, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, আনোয়ার হোসেন মুকুল, নলডাঙ্গা উপজেলা যুবলীগের সহ সভাপতি গাজী সরদার ও বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, করোনা মহামারী হঠাৎ করেই আশংকা জনক হারে বেড়ে গেছে। এই মুহুর্তে আমাদের সবার উচিত সরকারের দেয়া নির্দেশনা মানা। সকলের সম্মিলিত চেষ্টা এবং সচেতনতাই কেবলমাত্র আমাদের এই বৈশ্বিক মহামারী থেকে রেহাই দিতে পারে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা ভাইরাসের ২য় পর্যায়ে সংক্রমণ রোধে সকল শ্রেণী-পেশার মানুষকে সচেতন করা হচ্ছে। আগামীতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …