সোমবার , সেপ্টেম্বর ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় ঈদ উল-ফিতরের উপহার স্বরূপ ৯৭টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে

নলডাঙ্গায় ঈদ উল-ফিতরের উপহার স্বরূপ ৯৭টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় আসন্ন পবিত্র ঈদ উল-ফিতর এর উপহার স্বরূপ ৯৭টি গৃহ মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। তৃতীয় ধাপের প্রথম পর্যায়ের ৪টি ও দ্বিতীয় পর্যায়ের ৯৩ টি মোট ৯৭টি গৃহহীন পরিবার এই ঘর পাবেন। আগামী ২৬শে এপ্রিল ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও তৃতীয় পর্যায়ের আরো ৭০টি  ঘরের কাজ চলমান রয়েছে। রবিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে নলডাঙ্গার উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীদের এইসব তথ্য জানান উপজেলা নির্বাহি কর্মকর্তা সুখময় সরকার।
 
এসময় তিনি আরো বলেন, মুজিব শতবর্ষে “বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকরণে ২ শতাংশ খাস জমি বন্দোবস্ত প্রদানপূর্বক ও গৃহহীন পরিবারকে একক গৃহ নির্মাণের মাধ্যমে পুনর্বাসনের লক্ষে ২০২০-২১ অর্থ বছরে নলডাঙ্গায় ১ম ও ২য় ধাপের মোট ৫০ টি গৃহ নির্মাণপূর্বক উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান, আসাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)সুমা খাতুন,  উপজেলা প্রকৌশলী ( পি. আই .ও) জহুরুল ইসলাম ও স্থানীয় গণমাধ্যম কর্মী। 

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …