শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

নলডাঙ্গায় ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় ইউপি সদস্য আব্দুল আলীমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছুরিকাহত অবস্থায় তার স্ত্রী রিয়াকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ ১২ জুলাই রাত আড়াইটার দিকে উপজেলার ২নং মাধনগর ইউনিয়ন এক নম্বর ওয়ার্ডের জোয়ানপুর গ্ৰামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ইউপি সদস্য আলিম তার দ্বিতীয় স্ত্রী মোসাম্মদ রিনা খাতুন (২৫)কে নিয়ে মাধনগর জোয়ান পুর তার শ্বশুরবাড়িতে যান। গত রাত্রি আড়াইটার দিকে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এর একপর্যায়ে চিৎকার চেঁচামেচি শুনে আলিমের শাশুড়ি এবং শালিকা ছুটে আসে। তারা এসে আলিমকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এবং রিনা খাতুনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে আলিমের শাশুড়ি এবং শালিকা স্থানীয়দের সহায়তায় স্ত্রী রিনা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রিনা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে রিনা খাতুন রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। ঘটনাস্থলে রাজশাহী থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট পৌঁছে আলামত সংগ্রহ করেছেন। সিআইডির ক্রাইম সিন ইউনিট এর এক সদস্য জানিয়েছেন প্রকৃত ঘটনা তদন্ত সাপেক্ষেই জানা যাবে। তবে পুরো বিষয়টি রহস্যজনক মনে করছেন এলাকাবাসী।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …