রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় আমরাই পারি বন্যপ্রাণী বাঁচাতে শীর্ষক আলোচনা অনুষ্ঠিত

নলডাঙ্গায় আমরাই পারি বন্যপ্রাণী বাঁচাতে শীর্ষক আলোচনা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
আমরাই পারি বন্যপ্রাণী বাঁচাতে এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গায় পরিযায়ী পাখি ও বন্যপ্রাণী বিষয়ক জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৭ সেপ্টেম্বর)বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষন ফেডারেশন(বিবিসিএফ) ও পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলার সহযোগিতায় বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট ঢাকা আয়োজিত জনসচেতনতা মূলক সভায় সবুজ বাংলা’র সহ-সভাপতি রবিউল ইসলামের সঞ্চালনায় ও নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন অর-রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা রাহাত হোসেন।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর বন্যপ্রাণী পরিদর্শক জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর সামাজিক বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যেন্দ্রনাথ সরকার, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফকরুদ্দীন ফুটু, সাংবাদিক রানা আহম্মেদ, শতক আরিফ, রাশেদ আলম, বিবিসিএফ এর দপ্তর সম্পাদক ও সবুজ বাংলা’র সাধারণ সম্পাদক ফজলে রাব্বীসহ প্রমূখ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …