মঙ্গলবার , এপ্রিল ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নব গঠিত জাতীয় শ্রমিক লীগ নাটোর জেলা শাখার সংবাদ সম্মেলন

নব গঠিত জাতীয় শ্রমিক লীগ নাটোর জেলা শাখার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:
৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন পাওয়ায় সংবাদ সম্মেলন করেছে জাতীয় শ্রমিক লীগ নাটোর জেলা শাখা। শনিবার দুপুর দেড়টার দিকে কান্দিভিটাস্থ আধুনিক সদর হাসপাতালের সামনে তালাব পুকুর ঘাট এলাকায় জেলা শ্রমিক লীগ কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নব গঠিত জেলা কমিটির সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক রেজাউল চৌধুরী সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও জাতীয় শ্রমিক লীগের নাটোর জেলা শাখার সাবেক সভাপতি মইনুল হকও উপস্থিত ছিলেন।
সম্মেলনে বলা হয় গত ৭ জানুয়ারী জাতীয় শ্রমিক লীগ নাটোর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, শফিকুল ইসলাম শিমুল এমপি, জাতীয় শ্রমিক লীগ নাটোর জেলা শাখার সাবেক সভাপতি মইনুল হক ও সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলুকে দায়িত্ব দেয়া হয়।

কিন্তু পরবর্তীতে ১২ জানুয়ারীতে কেন্দ্রীয় সাধারন সম্পাদক স্বাক্ষরিত নাটোর জেলা শ্রমিক লীগের কমিটি অনুমোদন সংক্রান্ত একটি পত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়। সেই কমিটি অসাংগঠনিক, অসৎ, উদ্দেশ্যপ্রণোদিত ও বিভ্রান্তিমূলক হওয়ায় তা কেন্দ্রীয় কমিটি বাতিল করে নতুন ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটির অনুমোদন দেয় বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে নিহত এক আহত দুই

নিজস্ব প্রতিবেদক: নাটোরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে শিহাব হোসেন শিশির (৩০) নামের একজন নিহত হয়েছে। এ …