নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রাম উপজেলাবাসীর সেবক হয়ে কাজ করতে চায় শুভ আহম্মেদ

নন্দীগ্রাম উপজেলাবাসীর সেবক হয়ে কাজ করতে চায় শুভ আহম্মেদ

নিজস্ব প্রতিবেদক:: চতুর্থ ধাপে অর্থাৎ আগামী ৫ জুন নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের দিনক্ষণ যতই এগিয়ে আসছে ততই প্রার্থীরা ভোট প্রার্থনায় ব্যস্ত হয়ে উঠেছে। তাই ভোট প্রার্থনায় কঠিন ব্যস্ত সময় অতিক্রম করছে ভাইস চেয়ারম্যান পদে তরুণ প্রার্থী শুভ আহম্মেদ। তিনি নন্দীগ্রাম উপজেলার সার্বিক উন্নয়ন ও বিভিন্ন জনসেবামূলক কাজ করার প্রতিশ্রুতি দিয়ে দিন-রাত নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে ভোটারদের কাছে তার টিউবওয়েল প্রতীকে ভোট প্রার্থনা করছেন। 

ভোট প্রার্থনাকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী শুভ আহম্মেদ বলেন, আমি নন্দীগ্রাম উপজেলাবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। সেই সুযোগ পেতেই ভোটারদের নিকট ভোট প্রার্থনা করছি। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে নন্দীগ্রাম উপজেলার সার্বিক উন্নয়ন জনসেবামূলক কাজে বেশি গুরুত্ব দিবো। 

তিনি আরও বলেন, নন্দীগ্রাম উপজেলাকে সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও চাঁদাবাজমুক্ত করার চেষ্টা করবো। আর এলাকার শান্তিপ্রিয় জনগণকে কেউ অন্যায় অত্যাচার করলে ছাড় পাবে না। আমার প্রত্যাশা নন্দীগ্রাম উপজেলাবাসী শান্তিতে থাকুক। আমি উপজেলাবাসীর বিপদে আপদে পাশে আছি এবং আগামীদিনেও থাকবো ইনশাআল্লাহ। 

আরও দেখুন

বড়াইগ্রাম উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর) নাটোরে বড়াইগ্রাম উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা রোববার উপজেলা পরিষদ …