নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে সুকুমারী রাণীর বসতবাড়ি আগুনে ভস্মীভূত

নন্দীগ্রামে সুকুমারী রাণীর বসতবাড়ি আগুনে ভস্মীভূত


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ

বগুড়ার নন্দীগ্রামে সুকুমারী রাণীর বসতবাড়ি আগুনে ভস্মীভূত হয়ে গেছে। বুধবার বিকেলে নন্দীগ্রাম পৌর এলাকার গুন্দইল গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা গেছে, বিধবা সুকুমারী রাণীর ছেলে সন্তান না থাকায় মেয়েকে বিয়ে দেওয়ার পর মেয়ে জামাইকে তার বাড়িতে রাখে। বুধবার জামাই অমুল্য চন্দ্র বগুড়া শহরে যায়। তার স্ত্রী অন্যের বাড়িতে কাজে যায়। বিধবা সুকুমারী রাণী প্রতিবেশীর বাড়িতে বেড়াতে যায়।

বিকেল আনুমানিক সাড়ে চারটার দিকে তার বসতবাড়িতে রহস্যজনকভাবে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। স্থানীয়রা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা প্রায় ঘণ্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ততক্ষণে বিধবা সুকুমারীর চারটি টিনের ঘর, আসবাবপত্র ও প্রয়োজনীয় জিনিসপত্র অগ্নিকান্ডে ভস্মীভূত হয়ে যায়।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নন্দীগ্রাম স্টেশন অফিসার রতন কুমার দেবনাথ বলেছে, অগ্নিকান্ডের সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান রানাকে ফুলেল সংবর্ধনা 

 নিজস্ব প্রতিবেদক:   নন্দীগ্রাম (বগুড়া) বগুড়ার নন্দীগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে নন্দীগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান …