বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে সড়ক দুর্ঘনায় এক যুবক নিহত 

নন্দীগ্রামে সড়ক দুর্ঘনায় এক যুবক নিহত 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে সড়ক দুর্ঘটনায় রিমন হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। সে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের নিনগ্রামের আবু তালেবের ছেলে। 

জানা গেছে, বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রিমন হোসেন ও তার বন্ধু রাকিবুল ইসলাম মোটরসাইকেল যোগে কুন্দারহাট থেকে নন্দীগ্রাম আসার পথে বগুড়া-নাটোর মহাসড়কের কাথম বেড়াগাড়ি এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায়। 

পরে এ খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নন্দীগ্রাম স্টেশনের সদস্যরা ওই ২ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিমন হোসেনকে মৃত ঘোষণা করেন। 

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নন্দীগ্রাম স্টেশনের সদস্যরা গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিমন হোসেনকে মৃত ঘোষণা করেছে। তিনি আরো জানান, এ সড়ক দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …