বুধবার , সেপ্টেম্বর ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে বিএনপির অবস্থান কর্মসূচি

নন্দীগ্রামে বিএনপির অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক:

সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বগুড়ার নন্দীগ্রামে অবস্থান কর্মসূচি পালন করছে উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে খণ্ডখণ্ড মিছিল নিয়ে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা বিএনপির কার্যালয়ের সমবেত হয়। পরে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেনের নেতৃত্বে একটি মিছিল নন্দীগ্রাম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোশারফ হোসেনে বলেন, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, পৌর বিএনপির সভাপতি মো. আলেকজান্ডার, সাধারণ সম্পাদক কেএম শফিউল আলম সুমন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম মজনু, পৌর যুবদলের আহবায়ক গোলাম রাব্বানী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু বক্কর সিদ্দিক রঙিন, যুগ্ম আহবায়ক মতিউর রহমান মুসা, পৌর  স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সিয়ামুল হক রাব্বী, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক প্রমুখ।

আরও দেখুন

বৈষম্যবিরোধীদের নামে ছাত্রলীগকে পুনর্বাসন, প্রতিরোধের আহ্বান শিক্ষার্থীদের

নিজস্ব প্রতিবেদক: নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে নানান অপকর্ম, আওয়ামী লীগ, ছাত্রলীগকে পূর্নবাসন …