রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে বাল্য বিবাহ করতে এসে জরিমানা দিলো বরযাত্রী

নন্দীগ্রামে বাল্য বিবাহ করতে এসে জরিমানা দিলো বরযাত্রী


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে বাল্য বিবাহ করতে এসে জরিমানা দিলো বরযাত্রী। এ জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ১৮ই এপ্রিল সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ১৭ই এপ্রিল রাতে নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে ১৫ বছর বয়সী এক কিশোরীর বাল্যবিয়ের আয়োজন চলছিল। বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী গ্রামের মাহবুবুর রহমান বরযাত্রী নিয়ে বিয়ে করতে আসে। এ সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হন। তাদের উপস্থিতি টের পেয়ে বর পালিয়ে গেলেও ধরা পড়ে ২ বরযাত্রী। সম্পর্কে তারা বরের চাচা হন। বরযাত্রীর ২ জনের ১ হাজার টাকা জরিমানাসহ বাল্যবিয়ে বন্ধ করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম বলেন, বাল্য বিবাহ বন্ধ করে বরযাত্রীর ২ জনকে জরিমানা করা হয় এবং প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত মেয়ের বিয়ে দেবে না মর্মে মুচলেকা নেয়া হয়েছে।

আরও দেখুন

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে …