মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে নির্বাচনী সহিংসতায় আহত ৩

নন্দীগ্রামে নির্বাচনী সহিংসতায় আহত ৩

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া):

বগুড়ার নন্দীগ্রামে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা দেখা দিয়েছে। একে অপরের কর্মীকে মারপিট ঘটনার জেরধরে এ পরিস্থিতি সৃষ্টি হয়। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে ২নং নন্দীগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী মুনির হোসেন ও নুরুন্নবীকে মারপিট ঘটনার জেরধরে বুধবার (২২ ডিসেম্বর) স্বতন্ত্র চেয়ারম্যন প্রার্থী প্রভাষক আব্দুল বারী বারেকের ভাই আব্দুল মান্নানকে মারপিট করে প্রতিপক্ষরা।

২নং নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারী বারেক অভিযোগ করেন মঙ্গলবার দিবাগত রাত ১২ টারদিকে একদল দুর্বৃত্ত তার বাড়ির জানালা ভাঙ্গার চেষ্টা করে। সেসময় বাড়ির লোকজন টেরপেয়ে নুরুন্নবী ও মুনির হোসেনকে আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

এদিকে বুধবার সকাল ১০ টারদিকে রণবাঘা বাজারে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা আমার ভাই আব্দুল মান্নানকে বেদম মারপিট করে গুরুতর আহত করে এবং আমার এক কর্মীর দোকান ভাঙচুর করেছে।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মখলেছুর রহমান মিন্টু বলেন, আমার ২ কর্মী নির্বাচনী প্রচারণা শেষ করে বাড়ি ফেরার পথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারী বারেকের লোকজন তাদেরকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারপিট করে। পরে তাদেরকে থানা পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। তবে আব্দুল মান্নানকে আমার কর্মীরা মারপিট করেনি। সাধারণ জনগণ তাকে মারপিট করেছে।

থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, থানা পুলিশ কাউকে আটক করেনি। ২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারপিট ঘটনায় আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে থানায় অভিযোগ হয়েছে। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় শিউলি  খাতুন (৩০) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা …