নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নন্দীগ্রামে নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া) বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার (২৩ জুন) বিকেল ৫টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নন্দীগ্রাম বঙ্গবন্ধু চত্বর থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি নন্দীগ্রাম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

এরপর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী, বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালিপদ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, নন্দীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখছুর রহমান মিন্টু, থালতা মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিকুঞ্জ চন্দ্র, ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি সফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ।

আরও দেখুন

বড়াইগ্রাম উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর) নাটোরে বড়াইগ্রাম উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা রোববার উপজেলা পরিষদ …