বৃহস্পতিবার , এপ্রিল ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে নবাগত ও বিদায়ী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান

নন্দীগ্রামে নবাগত ও বিদায়ী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে নবাগত ও বিদায়ী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি উপজেলা শাখার আয়োজনে নবাগত উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল জব্বার ও বিদায়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলা শিক্ষা অফিসে তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ সময় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফ আলী, সিরাজুন্নেছা, ইউআরসির ইন্সট্রাক্টর শাকিল আহম্মেদ, নবাগত সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মাদ আলী সিদ্দিক ও বিদায়ী সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি উপজেলা শাখার সভাপতি মোবারক আলী, সহ-সভাপতি আব্দুস সাত্তার, আকলিমা খাতুন, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জয়গুন নেছা, আছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, প্রধান শিক্ষক ইব্রাহিম আলী, আসকান আলী সরদার, জাহাঙ্গীর হোসেন, আব্দুল হামিদসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দিলেন শিরিন-জিয়া দম্পতি

নিজস্ব প্রতিবেদক:রেলের ধারে কুড়িয়ে পাওয়া টাকাসহ পোশাকভর্তি ব্যাগ ফেরত দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন নাটোরের বাগাতিপাড়ার …