বুধবার , সেপ্টেম্বর ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের মতবিনিময় সভা 

নন্দীগ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের মতবিনিময় সভা 

   নিজস্ব প্রতিবেদক:  

বগুড়ার নন্দীগ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন। 

শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার বুড়ইল গ্রামে মোশারফ হোসেনের বাসভবনের সভাকক্ষে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদরের পরিচালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় আলহাজ্ব মোশারফ হোসেন তার বক্তব্যের শুরুতেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত করে তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করেন। তিনি তার বক্তব্যে বলেন, সকল নেতাকর্মীদের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ সাধারণ জনগণের বিভিন্ন সমস্যা নিরসন ও বিপদে-আপদে পাশে থেকে সহযোগীতা করার নির্দেশনা দেন। তিনি তার বক্তব্যে আরও বলেন, আপনারা সবাই সাধারণ মানুষের নিকট যাবেন মতবিনিময় করবেন, সন্ত্রাস ও চাঁদাবাজ থেকে নির্ভয়ে থাকার নিশ্চয়তা দিবেন। দেশের উন্নয়ন ও চলমান সঙ্কট মোকাবেলায় কাঁদে কাঁধে মিলিয়ে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাবেন। 

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, ইয়াছিন আলী, পৌর বিএনপির সভাপতি মো. আলেকজান্ডার, সাধারণ সম্পাদক কেএম শফিউল আলম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক রেজাউল করিম, আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, এনামুল হক বাচ্চু, বুড়ইল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, নন্দীগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আবু বক্কর সিদ্দিক এলআর, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুলতান মাহমুদ, ভাটরা ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ মো. আল-হেলাল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, থালতা মাঝগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুদ রানা মজিদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, ভাটগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাসেম আলী, উপজেলা মহিলা দলের সভাপতি রেশমা আকতার সাথী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল, যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম মজনু, পৌর যুবদলের আহবায়ক গোলাম রব্বানী, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু বক্কর সিদ্দিক রঙিন, যুগ্ম আহবায়ক মতিউর রহমান মুসা, কোরবান আলী, ভারপ্রাপ্ত সদস্য সচিব আব্দুল হাকিম রিন্টু, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সিয়ামুল হক রাব্বী, উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ও মনসুর হোসেন ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি ফিরোজ আহম্মেদ শাকিল প্রমুখ। 

আরও দেখুন

বৈষম্যবিরোধীদের নামে ছাত্রলীগকে পুনর্বাসন, প্রতিরোধের আহ্বান শিক্ষার্থীদের

নিজস্ব প্রতিবেদক: নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ব্যবহার করে নানান অপকর্ম, আওয়ামী লীগ, ছাত্রলীগকে পূর্নবাসন …