বুধবার , অক্টোবর ২৩ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত 

নন্দীগ্রামে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক বগুড়া,,,,,,,ছাত্র জনতার অঙ্গিকার, নিরাপদ সড়ক হোক সবার’ এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বগুড়া-নাটোর মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ড ও নন্দীগ্রাম বাসস্ট্যান্ড থেকে পৃথক দুটি র‍্যালি বের হয়। র‍্যালি দুটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর নন্দীগ্রাম উপজেলা শাখার সভাপতি জামাল হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী ইজাজুল ইসলাম ও নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম ও কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনোয়ার হোসেন। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর নন্দীগ্রাম উপজেলা শাখার সদস্য ও কুন্দারহাট ইনছান আলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, সুমন কুমার নিতাই, আজিজার রহমান সবুজ, সিদ্দিকুর রহমান, আব্দুল মতিন ও আবু সাঈদ প্রমুখ।

আরও দেখুন

আওয়ামী পন্থী চেয়ারম্যানের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রতিবাদে যুবদলের বিক্ষোভ! নিজস্ব প্রতিবেদক গুরুদাসপুর…….নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুবআলী প্রামানিক, নাজিরপুর ডিগ্রি …