রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে কোদালের আঘাতে চাচা খুনের ঘটনায় ভাতিজা গ্রেপ্তার

নন্দীগ্রামে কোদালের আঘাতে চাচা খুনের ঘটনায় ভাতিজা গ্রেপ্তার

নাজমুল হুদা, নন্দীগ্রাম (বগুড়া):
বগুড়ার নন্দীগ্রামে কোদালের আঘাতে চাচা খুনের ঘটনায় ভাতিজা আব্দুল মান্নান (৪০) গ্রেপ্তার হয়েছে। গত ১৪ জানুয়ারি সন্ধ্যায় নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশ নওগাঁ জেলার রাণীনগর উপজেলার কালীগ্রাম থেকে আব্দুল মান্নানকে গ্রেপ্তার করে।

১৫ জানুয়ারি পুলিশ তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে। জানা গেছে, উপজেলার ভাটরা ইউনিয়নের দমদমা গ্রামের আমির আলী ও চাঁন মিয়ার জায়গা নিয়ে বিরোধ চলছিলো। সেই বিরোধের জেরধরে গত ২৫ ডিসেম্বর চাঁন মিয়ার ছেলে শ্যামল হোসেনের সাথে আমির আলীর ছেলে আব্দুল মান্নান ও আব্দুল হান্নানের প্রথমে কথা কাটাকাটি পরে মারপিটের ঘটনা ঘটে। সেসময় চাঁন মিয়া ঘটনাস্থলে এগিয়ে এলে আব্দুল মান্নান কোদাল দিয়ে তার মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। তাকে দ্রুত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ জানুয়ারি দিবাগত রাত আনুমানিক ৩ টায় তার মৃত্যু ঘটে। এ বিষয়ে গত ৯ জানুয়ারি নন্দীগ্রাম থানায় ৬ জনের নামে মারপিট ও হত্যার অভিযোগে একটি মামলা হয়। সেই মামলায় আব্দুল মান্নান প্রধান আসামি ছিলো।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …