রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে কোচিং পরিচালক আটকের ঘটনায় শিক্ষক লাঞ্ছিত

নন্দীগ্রামে কোচিং পরিচালক আটকের ঘটনায় শিক্ষক লাঞ্ছিত


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে কোচিং সেন্টারের পরিচালক আটক ঘটনায় শিক্ষক লাঞ্ছিত হয়েছে। জানা গেছে, নন্দীগ্রাম পশ্চিমপাড়ার নজরুল ইসলামের ছেলে আল-মাসুম রুনু ক্রিয়েটিভ ইংলিশ লানির্ং এন্ড কোচিং সেন্টারের পরিচালক।

২৮ শে জানুয়ারি বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আখতারের ভ্রাম্যমান আদালত আল-মাসুম রুনুকে আটক করে তার অপরাধের জন্য ৪শ’ টাকা জরিমানা করে। এ ঘটনায় আল-মাসুম রুনুর স্বজনরা নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলামকে দুষেন।

এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে সহকারী শিক্ষক শরিফুল ইসলামকে লাঞ্ছিত করে। ওই ঘটনায় উপজেলা পরিষদ চত্বরে চরম উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আরও দেখুন

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে …