সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদান

নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদান

  নিজস্ব প্রতিবেদক:

প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪
শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও বিভিন্ন পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। রোববার দুপুরে নগরভবনে সচিব মহোদয়ের দপ্তর কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রশাসক ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর মহোদয়ের পক্ষে নেতৃবৃন্দকে নগদ সহায়তার অর্থ তুলে দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সরকারি বরাদ্দের পাশাপাশি রাসিকের পক্ষ থেকে নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের পক্ষ থেকে প্রতিটি পূজা কমিটিকে ২০হাজার টাকা নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

এ সময় রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান বাংলাদেশ জাতীয়তাবাদী দল নির্বাহী কমিটির সদস্য দেবাশিষ রায় মধু, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহীর সভাপতি অচিন্ত্য কুমার বিশ্বাস সান্টু, সাধারণ সম্পাদক অশোক কুমার সাহা, উৎসব ক্লাবের সভাপতি স্বপন কুমার রায়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আনন্দ মোহন মণ্ডল, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …