রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়



নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪
দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল এলাকার জনপ্রতিনিধি ও নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, কোটা সংস্কার আন্দোলনে অনুপ্রবেশ করে বিএনপি-জামায়াত-শিবির সারাদেশে সহিংসতা করেছে। এই সহিংসতা রোধে সরকার নানা উদ্যোগ গ্রহণ করেছে। জানমালের নিরাপত্তা ও সন্ত্রাসীদের দমনে সরকার সারাদেশে কারফিউ জারি করেছে। কারফিউ জারি সরকারের যথার্থ সিদ্ধান্ত।

তিনি আরো বলেন, রাজশাহীতে যেকোন নৈরাজ্য ঠেকাতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে ছিল। সেই কারণে রাজশাহী নগরীতে বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আগামীতেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে দেশবিরোধ ষড়যন্ত্র মোকাবেলা করবে।

মতবিনিময় সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক এলাহী ভাদু, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের আনসারুল হক খিচ্চু বক্তব্য দেন।

সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি তবিবুর রহমান শেখ, সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আসলাম সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য শামসুজ্জামান আওয়াল, মহানগর সেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনির খান, সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর জাহের হোসেন, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …