শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / নওগাঁয় অতিরিক্ত জেলা প্রশাসককে বিদায় জানালো মুক্তিযোদ্ধা সংসদ

নওগাঁয় অতিরিক্ত জেলা প্রশাসককে বিদায় জানালো মুক্তিযোদ্ধা সংসদ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁঃ
নওগাঁয় জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (উপ-সচিব) মাহবুবুর রহমান এর বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। জেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের অফিস কক্ষে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অল রশিদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নওগাঁর বিদায়ী প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (উপ-সচিব) মাহবুবুর রহমান। এসময় অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানী, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদসহ শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ বলেন, মূলত বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (উপ-সচিব) মাহবুবুর রহমান বীর মুক্তিযোদ্ধার সন্তান হওয়ায় তাকে বদলিজনিত কারণে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এছাড়া তিনি র্দীঘ দিন যাবত নওগাঁয় কর্মরত ছিলেন। তিনি পদন্নোতি পাওয়ায় তাকে গণপূর্ত মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগর এবং আত্রাই উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। “প্রাণিসম্পদে …