বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র উমা চৌধুরী

ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী। আজ দুপুরে তিনি সেখানে উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করায় জাতীয় শোক দিবস উপলক্ষে তিনি সেখানেই শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এ সময় জাতির পিতা এবং তার পরিবারের শহীদ সদস্যদের পূণ্য আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি সেখানে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন এবং জাতির পিতা সহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করেন।

এসময় মেয়র জানান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই শাহাদাত বরণের দিন থেকে এখনো পর্যন্ত ১৫ আগস্ট আমাদের বাড়িতে কোন রান্নাবান্না এবং খাওয়া-দাওয়া বন্ধ থাকে। আমার বাবা প্রয়াত জননেতা শংকর গোবিন্দ চৌধুরী জীবিত থাকাকালে ৭৫ এর পরবর্তী সময়ে প্রতি বৎসর এই দিনে বাড়িতে রান্না খাওয়া বন্ধ রেখে প্রতিবাদ করে এসেছেন। তার মৃত্যুর পর এখনো পর্যন্ত আমাদের পরিবার এই সংস্কৃতি ধরে রেখেছে।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …