শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ধষে পড়লো আশ্রয়ন প্রকল্পের ঘরের দেয়াল

ধষে পড়লো আশ্রয়ন প্রকল্পের ঘরের দেয়াল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মান কাজ শেষ না হতেই ধষে পড়লো ঘরের দেয়াল। উপজেলার জামনগর কাহারপাড়া আশ্রয়ন প্রকল্পের দুটি ঘরে এই দেয়াল ধসে পড়ার ঘটনা ঘটে। শনিবার সকালে সরেজমিনে গিয়ে এর সত্যতা মিলে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রধান মন্ত্রীর উপহার হিসেবে উপজেলার জামনগর কাহারপাড়া আশ্রয়ন প্রকল্পে ১৫ টি ঘর নির্মান কাজ চলমান। এর মধ্যে ৬ টি ঘরের মেঝে এবং দেয়াল প্লাষ্টার কাজ বাকি থাকলেও শেষ হয়েছে ঘরের ছাউনি সহ অন্যান্য কাজ। সেই ৬ টি ঘরের দুইটি ঘরের ভিতরে থাকা টয়লেটের দুটি ওয়াল নির্মান কাজ শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই ধষে পড়ে দেয়াল দুটি। তবে বেশ কিছুদিন আগেই দেয়ারটি ভেঙ্গে পড়ে বলে জানা যায়।

স্থানীয়রা অভিযোগ করেন, নিন্মমানের কাজ হওয়াই ওয়াল ভেঙ্গে পড়ার মতো ঘটনা ঘটেছে। এবিষয়ে সচেতন না হলে আশ্রয়ন প্রকল্পে থাকা সাধারণ মানুষের জীবন ঝুকির মুখে পড়বে। সেই সাথে সরকারের ভাবমুর্তী নষ্ট হবে।

এবিষয়ে উপজেলা নির্বাহি অফিসার (ভারঃ) সুরাইয়া মমতাজ জানান, তিনি আজকে সকালে (১২ নভেম্বর) জেনেছেন। ওয়ালটি প্লানিং এ ভুল থাকায় এমন ঘটনা ঘটতে পারে। তবে ওয়ালটি নির্মান কজ চলছে বলেও তিনি জানান।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …