শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার “খাইরুল ইসলাম” কে পাবনায় বদলি

দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার “খাইরুল ইসলাম” কে পাবনায় বদলি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সি.এইচ.সি.পি) খাইরুল ইসলাম মানিক কে তার বর্তমান কর্মস্থল থেকে পাবনা সদরের ভাঁড়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর খাসচর ধোপড়াকোল কমিউনিটি ক্লিনিকে বদলি আদেশ দেয়া হয়েছে। গত ২০ অক্টোবর স্বাস্থ্য অধিদপ্তরের কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) এর লাইন ডাইরেক্টর অধ্যাপক ডাঃ মোঃ আবুল হাসেম খান এবং প্রোগ্রাম ম্যানেজার(প্রশাসন ও অর্থ) ডাঃ মাসুম রেজা কবীর এর স্বাক্ষরিত অফিস আদেশে পরবর্তী ০৩ (তিন) কার্যদিবসের মধ্যে উল্লেখিত স্থলে যোগদান করতে বলা হয়, আদেশ অমান্য করলে ৪র্থ কর্মদিবসে অব্যাহতি পেয়েছেন বলে গন্য হবেন বলেও উল্লেখ করা হয় । উল্লেখ্য যে, সিএইচসিপি খায়রুল ইসলাম মানিক পাবনা সদরের ভাঁড়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ড এর খাসচর ধোপড়াকোল কমিউনিটি ক্লিনিকে ২৪ অক্টোবর পর্যন্ত যোগদান করেন নি। নাম প্রকাশে অনিচ্ছুক পাবনা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-সদর, জেলা-পাবনা, এর একজন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

কিছুদিন আগে অনলাইন ও কয়েকটি দৈনিক পত্রিকায় “নাটোরের বড়াইগ্রামে নিয়মিত বন্ধ থাকে দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিক; ঔষধ পেতেও ভোগান্তী” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর ঘটনার সুষ্ঠু তদন্তে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পরিতোষ কুমার রায়-কে প্রধান সমন্বয়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্তে প্রকাশিত সংবাদের সত্যতা পাওয়ার পর চুড়ান্ত প্রতিবেদন জমাদানের কিছুদিন পর গত ১৫/১০/২০১৯ খ্রি: তারিখ দুপুর ১.৩০ ঘটিকার দিকে কমিউনিটি ক্লিনিকটি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। প্রকাশিত সংবাদ এবং চুড়ান্ত প্রতিবেদনের সত্যতা পাওয়ায় এবং গ্রামবাসী, ইউপি সদস্যসহ বেশকিছু অভিযোগের ভিত্তিতে ৭দিনের শোকজ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ।
শোকজের ৭দিনের মধ্যে সন্তোষজনক কারন না দেখাতে পারায় এই বদলি আদেশ করা হয়েছে বলে জানা যায়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় প্রকল্পের কাজ না করেই অর্থ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় একাধিক প্রকল্পের কাজ শেষ না করেই বরাদ্দের সম্পূর্ণ টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *