শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / Uncategorized / দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র করছে দেশ বিরোধী চক্র- পলক

দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র করছে দেশ বিরোধী চক্র- পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র করছে দেশ বিরোধী চক্র। এ চক্র চায় না দেশের মানুষ ভালো থাকুক। দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদে পরিনত করতে চায়। অথচ আমরা অনুন্নত চলনবিল কে উন্নত জনপদে পরিনত করা হয়েছে। ঘরে বসে যাতে তরুন- তরুনীরা আয় করতে পারে জননেত্রী শেখ হাসিনা সরকার সে ব্যবস্থা করে দিয়েছেন। শেরকোল ইউনিয়নের শতভাগ বিদ্যুৎ, স্কুল, কলেজর ভবন রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট করে দেয়া হয়েছে। সিধাখালী তে ১৬৮ মিটার ব্রীজ উদ্বোধন করা হয়েছে। বিগত কোনো সরকার ৩৭ বছরেও সিংড়ায় এতো বড় ব্রীজ উপহার দিতে পারেনি। জোড়মলি­কায় ব্রীজ করা হয়েছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, প্রতিটি জনপদ এখন উন্নত। মাত্র ১৪ বছরে আমরা গ্রাম কে শহরে রুপান্তরিত করেছি। গ্রাম থেকে শহরে আসতে আগে ১/২ ঘন্টা লাগতো এখন মানুষ ১৫ মিনিটে সিংড়া উপজেলা সদরে আসার সুযোগ পাচ্ছে। আমরা ১৪ বছরে অনেকগুলো ব্রীজ উপহার দিয়েছি। নাটোর-বগুড়া মহাসড়কে দুর্ঘটনায় অনেক প্রান গিয়েছে। অনেকে পঙ্গুত্ব বরন করেছে। সড়কে যেনো প্রানহানী না ঘটে এজন্য ফোর লেনের কাজের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী কে উপস্থাপনের পর তিনি সিংড়াবাসিকে ফোরলেন সড়ক উপহার দিয়েছেন।

পলক আরো বলেন, সিংড়াতে মিনি স্টেডিয়াম সহ ৫ টি প্রতিষ্ঠান গড়ে উঠছে। প্রায় ২০ একর জমিতে ৪০০ কোটি টাকা ব্যয়ে চলনবিল ডিজিটাল সিটি নির্মান কাজ চলমান। কাজ গুলো শেষ হলে আগামী ৩০ সাল নাগাদ ২০ হাজার তরুন তরুনীর কর্মসংস্থান সৃষ্টি হবে। তিনি সিংড়া উপজেলাকে আধুনিক, নান্দনিক, নিরাপদ সিংড়া উপহার দেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। সকল সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মুলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করার উদাত্ত আহŸান জানান।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সকাল ১১ টায় নাটোর – বগুড়া মহাসড়কের সিংড়া অংশের ফোরলেন নির্মান কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। শেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান প্রমুখ। উল্লেখ্য ৫শ ৪৬ কোটি টাকা ব্যয়ে নাটোর – বগুড়া রাস্তা নির্মান কাজ শেষ পর্যায়। সিংড়া অংশের ১২ কিলোমিটার সড়কের ফোর লেন উদ্বোধন করা হয়েছে।

আরও দেখুন

পরিবর্তন হলো ২৪৭ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম

নিউজ ডেস্ক: শ্রুতিকটূ ও নেতিবাচক অর্থ বোঝায় এমন ২৪৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করা …