শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন দেলোয়ার হোসেন দেলু

দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন দেলোয়ার হোসেন দেলু

নিজস্ব প্রতিবেদকঃ

পুরো বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এর প্রভাবে জনজীবন হয়ে পড়েছে স্থবির। এহেন পরিস্থিতিতে সবচেয়ে বেকায়দায় পড়েছেন দুঃস্থ ও অসহায় মানুষজন। সবচেয়ে বেশি সহায়তা প্রয়োজন এখন তাদের। অনেকেই অবশ্য সামর্থ্য অনুযায়ী দুঃস্থদের পাশে দাঁড়াচ্ছেনও। এবার সেই তালিকায় যুক্ত হলেন নাটোর সদরের হালসা ইউনিয়নের বিশিষ্ঠ ব্যবসায়ী ও হালসা বাজার বণিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন (দেলু শাহ্‌)। এরইমধ্যে করোনা মোকাবিলায় নিজস্ব উদ্যোগে দুঃস্থদের পাশে দাঁড়ালেন তিনি।

অত্র ইউনিয়নের সকল এলাকার ১০০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন । নিজ হাতে রাতের অন্ধকারে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি। প্রতিদিনের মত আজ বৃহস্পতিবার তার নির্মাণাধীন বনলতা এগ্রো ফিস ফিড কারখানা চত্বরে ৫৫০ জন দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৪ নং ইউপি সদস্য নুরুল ইসলাম লাম। দেলোয়ার হোসেন (দেলু শাহ্‌) বলেন, এখন সময় আতংকিত হবার নয়, এখন সময় নিজেকে সুরক্ষিত রেখে আশেপাশের মানুষজনকে সাহায্য করার। আসুন না, এই দুর্যোগে আমরা যে যেভাবে পারি, সেভাবে অসহায় মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেই।’ তিনি আরো বলেন তার নিজ অর্থায়নে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …