নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়া পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রেতা ও জুয়াড়ীসহ আটক ১৫

দুপচাঁচিয়া পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রেতা ও জুয়াড়ীসহ আটক ১৫

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়ায় থানার ওসির মাদক ও জুয়ার বিরুদ্ধে জেহাদ ঘোষনা। পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রেতা ও জুয়াড়ী সহ আটক ১৫ । ৭ই মার্চ সোমবার সন্ধ্যার দিকে পুলিশের মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মাদক বিক্রেতা ৬ ও ৭ জুয়াড়ী সহ জি/আর মামলার ওয়ারেন্টভূক্ত ২ জন আসামীকে আটক করা হয়।

দুপচাঁচিয়া থানার নবাগত অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ জানান, এসআই রাসেল আহম্মেদ, এএসআই কমল চন্দ্র, এএসআই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যার দিকে দুপচাঁচিয়া থানাধীন চামরুল ইউনিয়নের পোড়াপাড়া এলাকায় আঃ রশিদের ছেলে সোহেল রানা সুমন(৩৫), সাং-মোস্তফাপুর,মৃত-আকবর প্রাংএর ছেলে দিলবর প্রাং(৪০), সাং-পোড়াপাড়া, সজরুল প্রাং এর ছেলে শামীম প্রাং(২৪),সাং-পোড়াপাড়া, সকলের থানা-দুপচাঁচিয়া,জেলা-বগুড়াকে মরণ নেশার ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করার সময় পুলিশ তাদেরকে আটক করে। আটকদের কাছ থেকে ৩০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়।

থানার অপর একটি পুলিশের টিম এসআই বকুল হোসেন, এএসআই মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল সোমবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া থানাধীন গুনাহার ইউনিয়রে বেড়াগ্রাম বাজার এলাকায় অভিযান পরিচালনা করে শহরকুড়ি গ্রামের সেলিম মন্ডলের ছেলে শাকিল মন্ডল(২২), আয়ের উদ্দিনের ছেলে কুদ্দুস ফকির(৪৪), ও বেরুঞ্জ গ্রামের আবু সুলতান@আনোয়ার হোসেন মন্ডল এর ছেলে ছামছুদ্দিন মন্ডল শিহাব(২৩), সকলের থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়াকে গাঁজা বিক্রি করার সময় পুলিশ তাৎক্ষনিক আটক করে।

আটক কৃতদের কাছ থেকে ৩০ গ্রাম গাঁজা সহ একটি লাল কালো রংয়ের ১৫০ সিসি টিভিএস এ্যাপাসি মটর সাইকেল যাহার রেজিঃনং- গাইবান্দা-ল ১১-২৩৮৮ ও দু’টি মোবাইল সহ জব্দ করা হয়। এছাড়াও দুপচাঁচিয়া থানার বিশেষ অভিযানে জুয়া নিরোধকল্পে ৮ই মার্চ এসআই এরশাদআলী, এসআই বকুল হোসেন, এসআই সুজাউদ্দৌলা সরকার, এএসআই কমল চন্দ্র সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া উপজেলা মিনি ট্রাক শ্রমিক সমবায় সমিতি লিঃ এর অফিস কক্ষে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জামাদি সহ ৭ জুয়াড়ীকে আটক করে।আটক জুয়ারুরা হলো ধাপ-সুখানগাড়ীর মৃত-সোলেমান প্রাংএর ছেলে শফিকুল ইসলাম(৪৮), মৃত-হায়দার আলীর ছেলে ছানোয়ার হোসেন জামাল(৩৮), শহিদুল ইসলামের ছেলে মিঠু প্রাং(৩০), কাহালু থানার জাঙ্গলপাড়া গ্রামেরমৃত-মকবুল হোসেনের ছেলে গোলাম মোস্তফা(৪৫), মোহাম্মদ আলীর ছেলে সোহেল(৫০), বাঘোপাড়া গ্রামের মৃত-বাহার উদ্দিনের ছেলে আঃ জলিল(৩৫), নয়াপাড়া গ্রামের সরাফত আলীর ছেলে আঃ খালেক(৩৩), এদের সকলের জেলা-বগুড়া।

আটক জুয়াড়ীদের কাছ থেকে ৫৫,১৩৫(পঞ্চান্ন হাজার একশত পয়ত্রিশ)টাকা সহ জব্দ করা হয়। এবাদে জি/আর মামলার ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করে। ৮ই মার্চ মঙ্গলবার দুপচাঁচিয়া থানা ৭ জন জুয়াড়ীর বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনে মামলা রুজু সহ ৬ মাদক বিক্রেতাকে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে সকল আসামী সহ বিজ্ঞ আদালতে প্রেরন করেন।

আরও দেখুন

নন্দীগ্রামে ঈদুল আযহা উপলক্ষ্যে হতদরিদ্র মানুষের মাঝে মাংস বিতরণ করলেন ইউএনও 

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া) বগুড়ার নন্দীগ্রামে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে হতদরিদ্র মানুষের মাঝে মাংস বিতরণ …