রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দুপচাঁচিয়া এলাকায় সচেতনতা সৃষ্টির উদ্যোগ থানা পুলিশের

দুপচাঁচিয়া এলাকায় সচেতনতা সৃষ্টির উদ্যোগ থানা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া(বগুড়া):
দুপচাঁচিয়া থানার বিভিন্ন এলাকা হতে অটোভ্যান, অটোরিক্সা, ইজিবাইক চালকেরা বিভিন্ন এলাকাতে যাত্রী তুলে ভাড়া খেটে তার সারাদিনে যা কামায় রোজগার করে তা পরিবারের সদস্যদেরকে নিয়ে কোন রকমে ডাল, ভাত খেয়ে জীবীকা নির্বাহ করে। কিছু দিন হলো জেলার বিভিন্ন এলাকা থেকে একধরনের চোর, ছিনতাইকারী ও মাদকসেবনকারী ভদ্রবেশে যাত্রী সেজে অটোভ্যান, ইজিবাইক ভাড়া করে গন্তব্যস্থলে যাওয়ার আগে ফাঁকা জায়গা সুবিধামত এলাকায় চালককে হত্যা অথবা ঔষুধ খেয়ে বা চাকু মেরে আহত করে অটোভ্যান, ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

গত কিছুদিন আগে দুপচাঁচিয়া উপজেলা তালোড়া থেকে অটোভ্যান নিয়ে যাত্রীরা কইল গ্রাম যাওয়ার আগে অটোভ্যান চালককে চাকু মেরে আহত করে অটোভ্যান গাড়ী নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার সহায়তায় দুপচাঁচিয়া থানা প্রশাসন আসামীদেরকে ধরে ফেলে।

তাই গরীব মানুষ যেন দু’বেলা পরিশ্রম করে সংসার চালাতে পারে তার নিরাপত্তার জন্য ১ আগস্ট রবিবার সকাল ১০টায় থানার বিভিন্ন এলাকা হতে অটোভ্যান, অটোরিক্সা, ইজিবাইক চালকদেরকে থানার অফিসার ইনচার্জ হাসান আলীর পক্ষ থেকে নিজ উদ্দ্যোগে ও নির্দেশনা মোতাবেক থানার এসআই এরশাদ আলী ফোর্স সহ দুপচাঁচিয়া সি,ও অফিস বাসষ্ট্যান্ড এলাকায় হ্যান্ডবিল ও লিফলেট দিয়ে চুরি, ছিনতাইয়ের অভিনব কৌশল সম্পর্কে সচেতনের মাধ্যমে দিক নির্দেশনা দেন বলে থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেন।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …