শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় পুনরায় ভোট গণনার দাবীতে ইউপি’র মহিলা সদস্য প্রার্থীর সংবাদ সম্মেলন

দুপচাঁচিয়ায় পুনরায় ভোট গণনার দাবীতে ইউপি’র মহিলা সদস্য প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
গত ৫জানুয়ারি অনুষ্ঠিত দুপচাঁচিয়া সদর ইউপি নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মোছাঃ রাজিয়া বিবি(মাইক প্রতীক) পুনরায় ভোট গণনার দাবীতে উপজেলা প্রেসকাবে সংবাদ সম্মেলন করেছেন। গত ৯জানুয়ারি রোববার সকালে প্রেসকাব কার্যালয়ে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৫জানুয়ারি অনুষ্ঠিত দুপচাঁচিয়া সদর ইউপি নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে আমি মাইক প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করি। ওই নির্বাচনে আমার ভোট কেন্দ্র ছিল হাটসাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কামারগ্রাম দাখিল মাদ্রাসা ও করমজী উচ্চ বিদ্যালয়। এ তিনটি কেন্দ্রেই সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আমি হাটসাজাপুর প্রাথমিক বিদ্যালয় ও কামারগ্রাম দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোট গণনার ফলাফলে বিজয়ী হই। কিন্তু ৪নং ওয়ার্ডের করমজী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার সময় শুধু গণনা কক্ষে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়।

এসময় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার আমার প্রতিদ্ব›দ্বী সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মোছাঃ নাছরিন বেগম(কলম প্রতীক)কে যোগসাজোস করে বিজয়ী ঘোষণা করেন। ওই ঘোষণার পর আমার সমর্থকরা পুনরায় ভোট গণনার দাবী জানায়। কিন্তু তাঁরা দাবী না মানলে এক পর্যায়ে উত্তেজনার সৃষ্টি হয়। পরে উপজেলা পরিষদে ভোট গণনার আশ্বাস দিয়ে পুলিশের সহায়তায় প্রিসাডিং অফিসার ও তার লোকজন ব্যালট বাক্স নিয়ে উপজেলা পরিষদে চলে আসেন। এরপর তারা আর ভোট গণনা না করে মোছাঃ নাছিমা বেগমকেই বিজয়ী ঘোষণা করেন। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে পুনরায় ভোট গণনার দাবী সহ এই ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবী করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাহীনুর রহমান, মুনছুর রহমান, মোছাঃ মনোয়ারা বেগম প্রমুখ।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …