বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

দুপচাঁচিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩ জুলাই থেকে ২৯জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ ২৪জুলাই দুপচাঁচিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদীর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী নজরুল ইসলামের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা(চলতি দায়িত্ব) মকছেদ আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানার পুলিশ পরিতর্শক(তদন্ত) আব্দুর রশিদ সরদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন পারভীন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ইউপি চেয়ারম্যান মেহেরুল ইসলাম, মৎস্য চাষী শাহীদুর রহমান কয়েন, সুলতান মাহমুদ প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলার সফল মৎস্যচাষীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। শেষে উপজেলা পরিষদ পুকুরে ৪০কেজি রুই জাতীয় মাছের পোদা অবমুক্ত করা হয়।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …