বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে মঙ্গলবার রাত ২টা ৫৫মিনিটে ইয়াবা বিক্রি ও গাঁজা বিক্রির করার সময় ২ মাদক বিক্রেত কে আটক করে দুপচাঁচিয়া থানা পুলিশ।

দুপচাঁচিয়ার থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোসাদেবদকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ মাদক, জুয়া, চাঁদাবাজীর নিরোধকল্পে একটি আভিযানিক দল দুপচাঁচিয়া পৌর এলাকার মহলদারপাড়া মহল্লার লুৎফর রহমান মহলদারের ছেলে ইব্রাহিম আলী মহলদার রনি(৩৭), মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে তাকে আটক করে।

আটক রনির কাছ থেকে ২৫ পিচ কথিত মাদক ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এছাড়াও অপর একটি অভিযানে এসআই রাসেল আহম্মেদ, এএসআই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে দুপচাঁচিয়া থানাধীন চামরুল ইউনিয়নের খুনিহারা বাজারে টেমা গ্রামের বাবলু প্রাং এর ছেলে ওমর ফারুক(৩৬), দাগনভূইঞা-থানার, চন্ডিপুর গ্রামের মৃত-আব্দুর রব এর ছেলে বাবু মিয়া(৩৮), গাঁজা বিক্রির করার সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টাকালে আটক করে। বুধবার সকাল ১০টায় আটক ২ মাদক বিক্রেতাকে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …