রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / দীর্ঘদিন পলাতক থাকা গণধর্ষণ মামলার আসামী গ্ৰেফতার

দীর্ঘদিন পলাতক থাকা গণধর্ষণ মামলার আসামী গ্ৰেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় দীর্ঘদিন পলাতক থাকা গণধর্ষণ মামলার আসামী মিজানুর রহমান মিঠু(৩২)কে গ্ৰেফতার করেছে র‌্যাব। আজ ৩ নভেম্বর বুধবার রাত পৌনে একটার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঠাল বাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্ৰেফতারকৃত মিজানুর রহমান মিঠু বাগাতিপাড়া উপজেলার জামনগর শাহপাড়া গ্রামের আকরাম আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২,নাটোর ক্যাম্পের উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে, আজ ৩ নভেম্বর রাত পৌনে একটার দিকে নাটোরের বাগাতিপাড়া থানার গণধর্ষণ মামলার দীর্ঘদিন পলাতক আসামী মিজানুর রহমান মিঠুকে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাঁঠাল বাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গত ১১ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে ভিকটিম বাগাতিপাড়া জামনগর বাজারের বিসমিল্লাহ গার্মেন্টসএন্ড ক্লথ এর মালিক আসামী রবিউল ইসলামকে কাপড়ের ফুল (এমব্রয়ডারির কাজ)কোথায় হয় জিজ্ঞাসা করে। তখনই আসামী রবিউলের মনে খারাপ চিন্তা আসে এবং আসামী রবিউল ভিকটিমকে কৌশলে জানায় যে, এমব্রয়ডারির কাজ দোতালায় হয়। আসামী রবিউল তখন ভিকটিমকে এমব্রয়ডারির দোকান দেখানোর কথা বলে ভিকটিমকে দোতালায় গোডাউন ঘরে নিয়ে যায়। দোতালার গোডাউন ঘরে পূর্ব থেকেই আসামী রবিউলের সহযোগী বজলু ও মিজানুর রহমান মিঠু ছিল। ভিকটিম উক্ত গোডাউন ঘরে ঢোকার সঙ্গে সঙ্গে দরজা বন্ধ করে দেয়। এরপর আসামীগণ সকলেই একে অপরের সহায়তায় মুখ ও হাত চেপে ধরে তিনজন মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে বের করে দেয়। ঘটনার পর ভিকটিম নিচে এসে লোকজনকে বিষয়টি জানালে আসামীগণ ঘটনাস্থল হতে পালিয়ে যায়। অতঃপর ভিকটিম বাগাতিপাড়া থানায় গিয়ে আসামীদের বিরুদ্ধে মামলা করে। উক্ত ঘটনায় আসামি রবিউল গ্রেফতার করা হয়।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …