শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুর বিরামপুরে ২৩ বোতল ফেন্সিডিল, ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট  ও ৫৮ পুড়িয়া গাজাসহ আটক- ১ 

দিনাজপুর বিরামপুরে ২৩ বোতল ফেন্সিডিল, ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট  ও ৫৮ পুড়িয়া গাজাসহ আটক- ১ 

নিজস্ব প্রতিবেদক, দিনজাপুর:
দিনাজপুর  বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়িতে মাদকদ্রব্য, ২৩ বোতল ফেন্সিডিল,৭০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৫৮ পুড়িয়া গাজা রাখার অপরাধে, আশরাফুল ইসলাম (৩১) নামে  এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর  গ্রামের  রিফাজ উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম। 

২৭ ই সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোরে  উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর  গ্রামে এই বিশেষ অভিযান পরিচালনা করেন বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার   অফিসার এসআই/হরিদাস বর্মন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ এ অভিযান চালায়।

এ বিষয়ে জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
 
গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …