রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / দিনাজপুরের হাকিমপুরে ভ্রাম্যমাণ আদালত কতৃক জেল জরিমানা

দিনাজপুরের হাকিমপুরে ভ্রাম্যমাণ আদালত কতৃক জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):
দিনাজপুরের হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকায় কঠোর লক-ডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ১৪ জনকে ২হাজার ৭০০ টাকা জরিমানা, ভূয়া ডাক্তারকে ২০ হাজার টাকা অর্থদন্ড ও ২ মাদকসেবীকে ৬ মাস কারাদদন্ড প্রদান করেছে।

আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম এই জরিমানা ও কারাদন্ড প্রদান করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম বলেন, সরকার ঘোষিত লকডাউন কার্যকরে পুলিশ ও বিজিবির সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করছি। স্বাস্থ্যবিধি না মানা, নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খুলে রাখা, সরকারি বিধিনিষেধ অমান্য করায় ১৪ জনকে ২,৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলার ডাঙ্গাপাড়া বাজারের মেসার্স কোবাদ ফার্মেসী মালিক স্বঘোষিত ভুয়া ডাক্তার শফিকুল ইসলাম কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও দু’জন মাদক সেবীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …