শুক্রবার , জুলাই ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরের বিরামপুরে বিএসএফের নির্যাতনে এক যুবক আহত, হাসপাতালে ভর্তি

দিনাজপুরের বিরামপুরে বিএসএফের নির্যাতনে এক যুবক আহত, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুরঃ
দিনাজপুরের বিরামপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের দায়ে সাইদুল ইসলাম (৪২) নামের এক বাংলাদেশীকে পিটিয়ে আহত করেছে বিএসএফ। পরে আহত অবস্থায় বিএসএফ সদস্যরা তাকে সীমান্তের কাছে ফেলে দিয়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সোমবার দুপুরে বিরামপুরের কাঠলা ইউনিয়নের পাঠানচড়া সীমান্তে এই ঘটনাটি ঘটে। আহত সাইদুল ইসলাম ওই ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে পাঠানচড়া সীমান্ত দিয়ে ওই ব্যাক্তি ভারতে পেঁয়াজ আনতে যায়। ভারত থেকে পেঁয়াজ নিয়ে দেশে আসার সময় সীমান্তের দেড়শো গজের মতো ভারত অভন্তর হতে বিএসএফ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়। পরে তাকে বুট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে খোচে ও বেধরক মারপিট করে।

পরে গুরুত্বর আহত অবস্থায় সীমান্তের কাছে ফেলে দিয়ে যায়, এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে আসে। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে স্থানীয় বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যপারে কাঠলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …