বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / দিনাজপুরের বিরামপুরে আবাসিকের দরজা বন্ধ. ঘরে ঝুলছে যুবকের মরদেহ

দিনাজপুরের বিরামপুরে আবাসিকের দরজা বন্ধ. ঘরে ঝুলছে যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের বিরামপুর উপজেলায় রজনীগন্ধা নামের একটি আবাসিক হোটেল থেকে তরিন হোসেন (৪৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানাপুলিশ।

আজ(১৮ জানুয়ারী) মঙ্গলবার বেলা ১১ টার সময় পৌরশহরের বিএনপি মোড়ে রজনীগন্ধা আবাসিক হোটেলের ১০ নং কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি,পাবনা জেলার সাথিয়া উপজেলার পাইকর হাট এলাকার বাসিন্দা। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চত করেছেন। নিহত ব্যক্তি একটি বেসরকারি টাওয়ার কোম্পানিতে চাকুরি করতেন।

রজনীগন্ধা হোটেলের ম্যানেজার আবুল কাশেম জানান, নিহত ব্যক্তি চাকুরীজীবি পরিচয়ে গত ৮ জানুয়ারী আবাসিক হোটেলের ১০ নং কক্ষটি ভাড়া নেন। আজ সকালে ভাড়া নিতে রুমের পাশে দরজায় গিয়ে ডাকাডাকি করেও তার কোন সাড়া শব্দ না পেয়ে বিরামপুর থানাপুলিশকে খবর দেওয়া হয়। পরে বিরামপুর থানাপুলিশ এসে দরজা ভেঙ্গে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, হোটের দরজা বন্ধ পেয়ে মালিক পক্ষ আমাদের খবর দেয়। খবর পেয়ে হিলি-হাকিমপুর সার্কেলের সিনিয়র অফিসারসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …