রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুরের নবাবগঞ্জ ইউএনও করোনায় আক্রান্ত

দিনাজপুরের নবাবগঞ্জ ইউএনও করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার সন্ধ্যায় দিনাজপুর এম. রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো নমুনা পরিক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ শনাক্ত হয় বলে জানানো হয়েছে।

এনিয়ে নবাবগঞ্জ উপজেলায় মোট করেনা আক্রান্তের সংখ্যা ৬৭ জন। এর মধ্যে দুজনের মৃত্যু হলেও সুস্থ্য হয়েছেন ৪৮ জন। বর্তমানে এ উপজেলায় ১৭ জন করোনা আক্রান্ত ব্যাক্তি আইসোলেশনে রয়েছে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহজাহান আলী জানান, জ্বরসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ থাকায় বৃহস্পতিবার নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের নমুনা সংগ্রহ করে তা পরিক্ষার জন্য দিনাজপুর এম. রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার তার নমুনা পরিক্ষার রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ শনাক্ত পাওয়া যায়।

বর্তমানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার চিকিৎসকের পরামর্শ অনুযায়ি নিজ বাসাতে হোম আইসোলেশনে রয়েছেন।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার জানান, গত পাঁচদিন থেকে তার শরীরে জ্বরসহ করোনার উপসর্গ দেখা দেয়। গত বৃহস্পতিবার করোনা পরিক্ষার জন্য নমুনা দেন। এর পর থেকেই তিনি অফিস করেননি, বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন। শনিবার নমুনা পরিক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …