বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও মেধাবী সংবর্ধনা অনুষ্ঠিত

দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও মেধাবী সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
দাশুড়িয়াতে মানসম্মত শিক্ষার আদর্শ প্রতিষ্ঠান দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরষ্কার বিতরণ ও মেধাবী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৮ মার্চ দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার পি. এম ইমরুল কায়েস ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) টি. এম রাহসিন কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্জ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, বাংলাদেশ অটো রাইচ মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আ: আজিজ, দাশুড়িয়া ডিগ্রী (অনার্স) কলেজের অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম ও পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশিষ স্যানাল ।
এসময় ঈশ্বরদী প্রেসক্লাবে সাধারণ সম্পাদক আঃ বাতেন, সহ-সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ শেখ মহসিন, নারী উন্নয়ন কেন্দ্রের পরিচালক নাসরিন আক্তার শেলি, আশুতোষ কুমার পাল, শিক্ষক সরোয়ার জাহিদ তপন ও দাশুড়িয়া কোচিং সেন্টারের সহকারি পরিচালক সাকিনা সুলতানা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে পিএসসিতে এ প্লাস পাওয়ায় মুন্তাছির নোমান, স্ট্যান্ডার্ড থ্রি শ্রেণি থেকে ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ায় মোঃ আবির খান, জারিন তাসনিম ও সাধারণে মোঃ শাদমান ইমাম, মোঃ মুকাদ্দিস হাসান, মারজিয়া আহমেদ এবং স্ট্যান্ডার্ড টু থেকে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ইশরাত জাহান, রাহুল কর্মকার, শিবরীন সাবা ট্যালেন্টপুলে ও সাধারণে মাহিম কাজী, সিনথিয়া তাবাচ্ছুম, ভাবনা রানী, প্রাক্তন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ইকরামনি, তাসনিম জাহিদ অন্তু, রূপম বিশ্বাসকে, সেরা শিক্ষার্থী মাহাদী, সেরা অভিভাবক মাহিমের অভিভাবক ও সেরা শিক্ষক সুবর্ণা অধিকারীকে সংবর্ধনা দেওয়া হয়।

প্রতিষ্ঠানের পরিচালক সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী’র সভাপতিত্বে অনুষ্ঠিত বাৎসরিক ক্রীড়া প্রতিযোগীতার সকালে উদ্বোধন করেন দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বকুল সরদার। প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুবর্ণা অধিকারী’র সার্বিক পরিচালনায় সকল শিক্ষক-শিক্ষিকার সমন্বয়ে সারাদিন ব্যাপি ৬টি গ্রপের সর্বমোট ২৩টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। এছাড়া ক্রীড়া প্রতিযোগীতা উপলক্ষ্যে র‌্যাফেল ড্র আয়োজন করা করা হয়।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …