বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুল’র শিক্ষা সফর সম্পন্ন

দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুল’র শিক্ষা সফর সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
আধুনিক ও মানসম্মত শিক্ষা দেবার প্রত্যয়ে প্রতিষ্ঠিত দাশুড়িয়ায় পঞ্চম শ্রেণি পর্যন্ত পাঠদানের একমাত্র প্রি-ক্যাডেট স্কুল “দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুল” এ শিক্ষা সফর সম্পন্ন হয়েছে। শুক্রবার ১৭ ফেব্রুয়ারি জোহান ড্রীমভ্যালি পার্ক,ঝিনাইদহতে এই শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।

শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে সফরটি একটি মিলনমেলায় পরিণত হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী বলেন, শিশুদের মানসিক বিকাশ ও সকলকে সাথে নিয়ে সকলের মধ্যে আন্তরিকতা বিনিময়ের মাধ্যম এই শিক্ষা সফর। সকলের মধ্যে আন্তরিকতা বিনিময়ের জন্য সফরটি গুরুত্বপূর্ণ। নাচ-গান ও প্রতিযোগীতায় প্রাণবন্ত হয়ে ওঠে সফরটি। আমরা সুন্দরভাবে বার্ষিক সফরটি সম্পন্ন করেছি। এই জন্য সকলের প্রতি কৃতজ্ঞ।

এসময় আশুতোষ কুমার পাল, সরোয়ার জাহিদ তপন, এএসআই কমলা কান্তি, প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুবর্ণা অধিকারী, সাবেক অধ্যক্ষ সাকিনা সুলনাতা, সাথী খাতুন, আরজুৃ মনোয়ারা, শিক্ষক সন্তোষ, সুমন খান, শামিম হোসেন, নাসিম হোসেন ও অভিভাবক সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক ও এবিসি কোচিং সেন্টারের সাবেক শিক্ষক জাকির হোসেন।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …