মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / তীব্র তাপদাহে পথচারীদের মাঝে ছাত্রদলের পানি-স্যালাইন বিতরণ

তীব্র তাপদাহে পথচারীদের মাঝে ছাত্রদলের পানি-স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

প্রচণ্ড দাবদাহে পুড়ছে প্রাণীকূল। রোদের তাপে নাভিশ্বাস জনজীবন। সাধারণ মানুষের মাঝে কিছুটা প্রশান্তি এনে দিতে নাটোরের বাগাতিপাড়ায় খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার মালঞ্চি বাজার রেলগেট এলাকায় উপজেলা ছাত্রদল ও পৌর ছাত্রদলের আয়োজনে দুই শতাধিক পথচারীদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।এ সময় উপস্থতি ছিলন বাগাতিপাড়া উপজেলা বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন, সদস্য সচিব হাফিজুর রহমান, যুগ্ম আহŸায়ক নেকবর হোসেন, পৌর বিএনপির সদস্য সচিব মাইনুল ইসলাম, যুগ্ন আহবায়ক হায়দার আলী, পৌর যুবদলের আহŸায়ক মুক্তার হোসেন, যুগ্ন আহবায়ক কামরুজ্জামান কমর, থানা ছাত্রদলের সদস্য আশিকুর রহমান, সন্ধান আলী, মেহেদী হাসান, বাগাতিপাড়া পৌর ছাত্রদলের আহবায়ক মোতালেব আলী পান্না, যুগ্ন আহবায়ক মোরশেদুর রহমান প্রমূখ।

আয়োজকরা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের স্ত্রী কামরুন্নাহার শিরিনের পক্ষ থেকে তীব্র তাপ প্রবাহের মধ্যে শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকসহ পথচারীদের কিছুটা স্বস্তি দিতে এ ক্ষুদ্র আয়োজন।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …