শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / ডোনেট সম্মাননা পেলেন বড়াইগ্রামের শিক্ষক ও সাংবাদিক বারী আলম

ডোনেট সম্মাননা পেলেন বড়াইগ্রামের শিক্ষক ও সাংবাদিক বারী আলম

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
দৈনিক ডোনেট বাংলাদেশের ৫ম বর্ষ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সমাজসেবা ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় “ডোনেট সম্মাননা” ক্রেষ্ট পেয়েছেন ডোনেট সেচ্ছাসেবী সংস্থা , নাটোর জেলা শাখার সভাপতি মোহাম্মদ বারী আলম । দৈনিক ডোনেট বাংলাদেশ নিউজ পোর্টাল ও পত্রিকার দুই দিন ব্যাপী জমকালো প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গতকাল শুক্রবার সকালে  কুষ্টিয়া কলাপাতা হোটেলে অডিটোরিয়ামে  চেয়ারম্যান  প্রকৌশলী মোহাম্মদ রাছেল রানা  সমাজসেবা ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় এ “ ডোনেট সম্মাননা “ ক্রেষ্ট প্রধান করেন।

প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী  কে, এন, বি  গ্রুপের প্রতিষ্ঠাতা মোঃ কামারুজ্জামান নাছির । অনুষ্ঠানে সাংবাদিক মোহাম্মদ বারী আলম সহ সমাজ সেবা ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য আরো ১৭ জন সাংবাদিক কে ভিন্ন ভিন্ন কাজের স্বীকৃতি ক্রেষ্ট প্রদান করা  হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়া কর্মরত সাংবাদিকবৃন্দ। এই “ডোনেট সম্মাননা “ক্রেষ্ট প্রাপ্তি নিয়ে সাংবাদিক মোহাম্মদ বারী আলম  জানান, আমি খুবই আনন্দিত সম্মানিত বোধ করছি। এই পদক সাংবাদিকতায় আমাকে আরো এক ধাপ এগিয়ে দিয়েছে,বাড়িয়ে দিয়েছে দায়িত্ব ও কর্তব্যবোধ, সৎ, নিষ্ঠা ও দেশপ্রেম নিয়ে কাজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …