শুক্রবার , জুলাই ৫ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / ডিসি সুলতানা,আরডিসি নাজিমকে গ্রেফতারের দাবীতে লালপুরে মানববন্ধন

ডিসি সুলতানা,আরডিসি নাজিমকে গ্রেফতারের দাবীতে লালপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
জনপ্রিয় অনলাইন বাংলা ট্বিবিউন ও ইংরেজি ঢাকা ট্রিবিউন পত্রিকার কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে প্রতিহিংসাবশত অমানবিক ও আইনবহির্ভূত গ্রেফতার,নির্যাতন এবং দন্ডাদেশ দেয়ার ঘটনায় ডিসি সুলতানা ও আরডিসি নাজিমকে গ্রেফতারের দাবীতে নাটোরের লালপুরে মানববন্ধন করা হয়েছে। এসময় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুরে লালপুর উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচীর আয়োজন করে জাতীয় সাংবাদিক সংস্থা,লালপুর উপজেলা কমিটি। সোমবার দুপুর সোয়া একটার দিকে এই মানববন্ধন করা হয়। এসময় প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ,সাধারণ সম্পাদক কামাল মৃধা,উপজেলা কমিটির সভাপতি সালাহ উদ্দিন,লালপুর প্রেসক্লাব সভাপতি আব্দুল করিম,স্থানীয় সাপ্তাহিক পদ্মা প্রবাহ পত্রিকার সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

এসময় ,রিগ্যানকে সম্পূর্ণ আইনবহির্ভুতভাবে গেফতার,নির্যাতন ও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। তবে দ্রুততম সময়ে রিগ্যানকে জামিন দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়ে ডিসি সুলতানা ও আরডিসি নাজিম উদ্দীনকে অবিলম্বে গ্রেফতার,দৃষ্টান্তমূলক শাস্তি ও চাকুরী থেকে বিতাড়নের দাবী জানান তারা।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গ্রামীণ ব্যাংকের উদ্দ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন বাগাতিপাড়া

নিজস্ব প্রতিবেদক:(নাটোর). “গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে …