মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / ডা. গোলাম কাজেম আলী হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

ডা. গোলাম কাজেম আলী হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

 নিজস্ব প্রতিবেদক:  

এক বছরেও চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী হত্যকারীদের গ্রেফতার না করার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন করেছে জেলায় কর্মরত চিকিৎসক, নার্স ও বিভিন্ন নার্সিং প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের সামনে বৈষম্য বিরোধী চিকিৎসক সমাজের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘন্টব্যাপি মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সিনিয়র ডা. ময়েজ উদ্দিন, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্বাবায়ক ডা. এসএম মাসুদ পারভেজ, সিভিল সার্জন ডা. মাহমুদুর রশিদ, ডা. মহিউদ্দিন আহমেদ, ডা. আব্দুস সামাদ. ডা. মাহফুজুর রহমান, ডা. নাসির উদ্দিন, ডা. আল মামুন. ডা. মুশফিকুর রহমান সহ অন্যরা। মানববন্ধনে চিকিৎসক, নার্সসহ ফার্মেসী মালিকগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২৯ অক্টোবর রাতে রাজশাহীতে খুন হন চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী। কিন্তু এখন পর্যন্ত হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এসে কঠোর শাস্তি দাবি করে মানববন্ধন থেকে। হত্যাকারীদের আইন আওতায় না নিয়ে আসলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন বৈষম্য বিরোধী চিকিৎসক সমাজের চিকিৎসক।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …