রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / ডাকাতির ঘটনায় আন্ত:জেলা ডাকাত সর্দারসহ ৬ ডাকাত আটক

ডাকাতির ঘটনায় আন্ত:জেলা ডাকাত সর্দারসহ ৬ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):
দিনাজপুরের সীমান্তবর্তী হিলিতে ইউনাইটেড রাইস মিলে দূধর্ষ ডাকাতির ঘটনায় ৬ দিন পর আন্ত:জেলা ডাকাত সর্দারসহ ৬ ডাকাতকে আটক করেছে। দিনাজপুর ডিবি পুলিশ ও হাকিমপুর থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার রাতভার জেলার ফুলবাড়ি, চিরিরবন্দর, খানসামা ও হাকিমপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল, একটি গ্রিল কাটার যন্ত্র। দুইটি টর্চ লাইট, দুইটি ট্রাভেল ব্যাগ, তিনটি মোবাইল ফোন ও ৯ হাজার ৩শ’ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ডাকাত সর্দার আলিম হোসেন (৪০)। সে হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর মহল্লার ইমান আলীর ছেলে। দিনাজপুরে সদরের করিমুল্লাপুর মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৬৮), নিউটাউন উপশহরের দুলাল মিয়ার ছেলে শামিম ওরফে পবন (৩০), কসবা (পুলহাট) মহল্লার আব্দুস জব্বারের ছেলে আব্দুস সোহগ (৩৪), নিমনগড় মহল্লার কান্দু মাসুদের ছেলে বকুল হোসেন (৫০) এবং জেলার চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের আব্দুল জলিলের ছেলে ফরিদুল ইসলাম (৪৫)।

হাকিমপুর থানা ওসি দুলাল হোসেন জানান, আটককৃত ডাকাত সদস্যরাসহ অন্তত ১২-১৫ জনের একটি ডাকাত দল গত ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার ) গভীর রাতে সীমান্তবর্তী হিলির মধ্যবাসুদেবপুরে অবস্থিত ইউনাইটেড রাইস মিলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে প্রবেশ করে। এরপর নৈশ্য প্রহরীর হাত-পা ও চোখ বেঁধে অফিসের দরজা ভেঙে প্রবেশ করে। সেভানে ঘুমন্ত কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে লকার ভেঙে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এরপর তথ্য প্রযুক্তির সহযোগীতায় তাদের আটক করা হয়। বাকিদের আটকের চেষ্টা চলছে।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …