বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গাঁজাচাষী গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গাঁজাচাষী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁও জেলা পীরগঞ্জে শনিবার রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তিনটা গাঁজার গাছসহ শাহাবুর আলম (২৪) নামে এক গাঁজাচাষীকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ। জানা যায়,ঠাকুরগাঁও জেলার উপজেলার ৮নং দৌলতপুর ইউনিয়নের পশ্চিম মল্লিকপুর গ্রামের সোহরাব আলীর ছেলে তার নিজ বাড়ি থেকে শাহাবুর আলমকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার রায়।

পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত খাইরুল আনাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাধন, এসআই মাহাসীন, মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে বাড়ির উঠান থেকে বিশাল তিনটা গাঁজার গাছ জব্দ করে শাহাবুর আলমকে আটক করেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন “গাঁজা বিক্রির উদ্দ্যেশে বাড়ির উঠানে ৩টা গাঁজার গাছ লাগান শাহাবুর আলম। এরমধ্যে একটি গাঁজার গাছ ৭ফিট, ও আরেকটি সাড়ে ৬ ফিট, আর অন্যটি ৫ফিট, উচ্চতা সম্পন্ন পাওয়া গেছে। গাঁজার গাছ সহ আজ ২৪ জুলাই দুপুরে আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা করে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …