রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / টিফিনের জমানো টাকা দিয়ে অসহায়দের পাশে প্রীতি

টিফিনের জমানো টাকা দিয়ে অসহায়দের পাশে প্রীতি

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ

করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের সাহায্যের জন্য নন্দীগ্রামে কলেজ ছাত্রী প্রীতি বালা টিফিনের জমানো টাকা দিলো উপজেলা নির্বাহী অফিসারকে। ২৯ শে এপ্রিল সকালে সে উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতারের হাতে ৫ হাজার টাকা তুলে দেন।

জানা গেছে, করোনার প্রভাবে বগুড়া জেলা এখন লকডাউন। এ কারণে থমকে গেছে অর্থনীতির চাকা, কর্মহীন হয়ে পড়েছে নন্দীগ্রাম উপজেলার গরীব-অসহায় মানুষ। দুঃখ-দুর্দশার মধ্যে দিন কাটছে তাদের। এ অবস্থায় প্রিয়জনদের থেকে পাওয়া উপহার ও স্কুলের টিফিনের টাকা বাঁচিয়ে জমানো টাকা কর্মহীন, গরীব-অসহায় মানুষদেরকে উপহার দিয়েছে হাটকড়ই ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী প্রীতি বালা। সে উপজেলার গোপালপুর গ্রামের কাজল চন্দ্র রায়ের মেয়ে।

কলেজ ছাত্রী প্রীতি বালা জানায়, করোনার প্রভাবে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই আমার প্রিয় জনদের থেকে পাওয়া উপহার ও ৩ বছরের টিফিনের জমানো টাকা গরীব কর্মহীন, গরীব-অসহায় মানুষদের জন্য দিলাম।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতার জানান, কলেজ ছাত্রী প্রীতি বালা কর্মহীন, গরীব-অসহায় মানুষদের জন্য যে উপহার দিয়েছে। তা অনুকরণীয় হয়ে থাকবে।

আরও দেখুন

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে …